sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি অশুভ শক্তির তৎপরতা শুরু করেছে : হানিফ



আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,কোমলমতি শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলনে সমর্থনের নামে বিএনপি অশুভ শক্তির তৎপরতা শুরু করেছে।

এ কারণে রাজধানীতে গত দুইদিন বেশকিছু সহিংসতা লক্ষ্য করা গেছে। তিনি বলেন, আমির খসরু মাহমুদ চৌধুরীর অডিও ক্লিপ সংলাপে এটা পরিস্কার যে নিরাপদ সড়কের আন্দোলন আর কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে নেই। এই আন্দোলন এখন ভিন্নখাতে প্রবাহিত করার নীল নকশায় পরিণত হয়েছে।
সোমবার সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এক মন্তব্যের প্রেক্ষিতে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা আমির খসরুর কথোপকথন নিয়ে হানিফ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমির খসরুকে সমর্থন দিয়ে জাতির কাছে প্রমাণ করেছেন বিএনপি নিজেই এই ষড়যন্ত্রের অংশ। এদের লক্ষ্যই হচ্ছে অরাজকতা সৃষ্টি করে সরকারকে অস্থিতিশীল করা।
হানিফ আরো বলেন, নিরাপদ সড়কের দাবির প্রতি বিএনপির সমর্থন নেই, তাদের লক্ষ্য হচ্ছে ক্ষমতা দখল করা। এটা বাংলাদেশের জনগণ মেনে নেবে না আর আওয়ামী লীগ ও বরদাস্ত করবে না।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply