sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » মিমির সঙ্গী পোষা কুকুর!




ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। সারা বছর ব্যস্ততার মধ্যেই কাটে তার। শুটিং, ফটোশুট, মঞ্চ পারফর্মেন্স, বিজ্ঞাপনসহ ব্যস্ততা ভর করে থাকে কলকাতার এই নায়িকার।
শুটিংয়ের বাইরেও নতুন সিনেমায় চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে নানা রকম পরিকল্পনা করেন তিনি। ফলে অবসর বলতে খুব একটা সময় পান না মিমি। আর একটুখানি অবসর পেলেই নিজের মতো করে সময় কাটাতে একদমই মিস করেন না এই অভিনেত্রী।

অনেকের মনে প্রশ্ন আসতে পারে অবসরে কার সঙ্গে সময় কাটান এই নায়িকা? উত্তর হলো অবসরে মিমির সঙ্গী তার প্রিয় পোষ্য কুকুর। মিমির দু’টি কুকুর রয়েছে। তাদের সন্তান স্নেহে আগলে রাখেন মিমি। তাই তো কাজের ফাঁকে বা ছুটি পেলেই পোষ্যদের সঙ্গে সময় কাটান। আর বিষয়টির প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় তেমনি এক ছবি শেয়ার করেছেন ‘যোদ্ধা’ সিনেমার এই নায়িকা।



এদিকে আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে বাবা যাদবের পরিচালনায় ‘ভিলেন’। নতুন এই সিনেমায় অঙ্কুশের সঙ্গে অভিনয় করেছেন মিমি। বর্তমানে সিনেমার প্রচারণা চালানো হচ্ছে।

‘বাপি বাড়ি যা’র মাধ্যমে সিনেমায় পা রাখেন মিমি। এরপর ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান তিনি।
এরপর ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’, ‘শুধু তোমারি জন্য’, ‘গল্প হলেও সত্যি’, ‘খাদ’, ‘জামাই ৪২০’, ‘কাঠমান্ডু’, ‘কেলোর কীর্তি’, ‘গ্যাংস্টার’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply