sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » স্ত্রীকে লাইভে রেখে আত্মঘাতী যুবক!




ভিডিও মেসেজিংয়ে স্ত্রীকে লাইভে রেখে নিজের গলায় ছুরি টানছেন এক যুবক! এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এর কয়েক ঘণ্টা পর তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতের দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত রেল স্টেশন লাগোয়া গোয়ালাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

 শুক্রবার সকালে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে ক্যানিং থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। কী কারণে ওই যুবক আত্মঘাতী হলেন, তা খতিয়ে দেখছে ক্যানিং থানার পুলিশ।

দেশের বিভিন্নস্থানে অনুষ্ঠানে নাচে অর্থ উপার্জনই ছিল বাপন নামেরও যুবকের পেশা। প্রায় এক বছর আগে দিল্লিতে একটি নাচের অনুষ্ঠানে গিয়ে ক্যানিং থানার তালদির বাসিন্দা মাম্পি মণ্ডলের সঙ্গে পরিচয় হয় বাপনের। এর থেকে প্রেম ও তার পরে দু’ জনে বিয়েও করেন। সব কিছু ঠিকই চলছিল, কিন্তু মাসখানেক আগে মাম্পি নিজের এক নিকট আত্মীয়ের সঙ্গে বিহারে নাচের কাজে চলে যান। বাপন আপত্তি করলেও, তা না শুনেই বিহারে চলে যান স্ত্রী। আর সেই থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য শুরু হয়।

এরপর বাপন একাধিকার ফোন করলেও বাড়ি ফেরেননি মাম্পি। বাপনের পরিবারের অভিযোগ, স্ত্রীর সঙ্গে গণ্ডগোলের জেরে বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বাপন। বৃহস্পতিবার রাতে স্ত্রীর সঙ্গে ফোনে বাপনের কথা হয় বলে দাবি বাপনের পরিবারের। সেই সময়ে বচসা, গণ্ডগোলের জেরেই বাপন আত্মঘাতী হয়েছেন বলে দাবি পরিবারের সদস্যদের

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply