Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » অসমের বিজেপি বিধায়ক শিলাদিত্যকে গ্রেফতারের দাবি, থানায় অভিযোগ






উসকানিমূলক ও বিতর্কিত মন্তব্য করার অভিযোগে অসমের বিজেপি বিধায়ক শিলাদিত্য দেবের বিরুদ্ধে বিভিন্ন থানায় অভিযোগ করাসহ তাকে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

গতকাল (সোমবার) শিলাদিত্য দেবের বিরুদ্ধে হাজো থানায় যুব কংগ্রেস, ঢেকিয়াজুলিতে মুসলিম ছাত্ৰ সংস্থা, ধুবড়ি সদর থানায় যুব কংগ্রেস, জালুকবাড়িতে সারা অসম গরিয়া মরিয়া  যুব ছাত্ৰ পরিষদ অভিযোগ জানিয়েছে।

গত(শনিবার) অসমের গুয়াহাটির ফ্যান্সি বাজারের কাছে যে বোমা বিস্ফোরণ হয় তার দায় স্বীকার করে আলফা (স্বাধীন) গেরিলা গোষ্ঠীর প্রধান পরেশ বড়ুয়া জাতীয় নাগরিকপঞ্জি (এনআরসি) এবং নাগরিকত্ব সংশোধনী বিলের বিরোধিতাস্বরূপ এটা সতর্ক করার সামান্য নমুনা বলে বার্তা দিয়েছিলেন।

পরেশ বড়ুয়ার ওই মন্তব্য গণমাধ্যমে প্রকাশ্যে আসার পরে গত (রোববার) তাকে  চ্যালেঞ্জ জানিয়ে বিধায়ক শিলাদিত্য দেব  বলেন, কেবল হিন্দুদের  বিয়ে উৎসব বা দুর্গাপুজোর সময় কেন,  যদি ক্ষমতা থাকে তাহলে ঈদের আগে এভাবে বিস্ফোরণ সংঘটিত করে দেখান পরেশ বড়ুয়া।  তিনি ধুবড়ি, বরপেটা ও গোয়ালপাড়ায় বিস্ফোরণ ঘটানোর জন্য চ্যালেঞ্জ জানান। পরেশ বড়ুয়া বাংলাদেশের ইসলামী সংগঠনের কবলে রয়েছেন দাবি করে তিনি ওই সাহস দেখাতে পারবেন না বলে মন্তব্য করেন শিলাদিত্য।

এ ব্যাপারে অল অসম মাইনরিটি স্টুডেন্টস ইউনিয়নের (আমসু) বরপেটা জেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম হাউলি থানায়  বিজেপি বিধায়ক শিলাদিত্য দেবের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘হোজাইয়ের বিধায়কের কথাবার্তায় অনুমান করা যায় যে তিনি একাধিক জঙ্গি সংগঠনের সঙ্গে যোগাযোগ রেখে চলেন। তিনি সন্ত্রাসীদের মদদে আগামীদিনে অসমে ভয়াবহ সন্ত্রাসের ছক কষছেন।’

আমসুর কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক মনিরুজ্জামানের দাবি, অবিলম্বে জাতীয় নিরাপত্তা আইনে ওই বিধায়ককে পুলিশ গ্রেফতার করুক






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply