Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বিরোধী জোট ভাঙার পেছনে আ. লীগের হাত নেই--স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল




বিরোধী জোট ভাঙার পেছনে আ. লীগের হাত নেই--স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল



স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আজ শুক্রবার রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন ‘ক্রাব’ নাইট ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বক্তব্য দেন।

বিরোধী দলগুলোর জোট গঠন ও জোট ভাঙার পেছনে আওয়ামী লীগের কোনো হাত নেই বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ শুক্রবার রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন ‘ক্রাব’ নাইট ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে একথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এর আগে পত্রিকা ও টেলিভিশনে অনুসন্ধানী প্রতিবেদনের জন্য পাঁচজন গণমাধ্যমকর্মীর হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় কামাল বলেন, অপরাধ বিষয়ক অনুসন্ধানী প্রতিবেদনের কারণে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে পারছে সরকার।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, নির্বাচনের সময় কমিশন যেভাবে চাইবে সেভাবেই মাঠে থাকবে আইনশৃঙ

্খলা বাহিনী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা কিন্তু জোট তৈরি করতেও সহযোগিতা করি না। এবং জোট বানানোর জন্যও সহযোগিতা করি না। কাজেই জোট ভেঙে গেল কি না গেল সেগুলো আমাদের কোনো মাথাব্যথা নেই। রাজনৈতিক প্রক্রিয়ায় এটা চলছে। সেজন্য বিএনপির জোটে ২০ জন আসলো নাকি ৩০ জন আসলো নাকি এখন রইল মাত্র পাঁচজন কিংবা বিএনপি একাই আওয়ামী লীগের সেজন্য মাথাব্যথা নেই।’

আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হলে পুলিশ কঠোর ব্যবস্থা নেবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, ‘আমাদের পুলিশ বাহিনী আধুনিক দক্ষতা ও সক্ষমতা অর্জন করেছে। তারা যেকোনো ধরনের বিশৃঙ্খলার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে সক্ষম।’

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, নির্বাচনের তফসিল ঘোষণার পর পুলিশ নির্বাচন কমিশনের (ইসি) অধীনে কাজ করবে এবং তারা ইসিকে সহযোগিতা করবে ও তাদের নির্দেশনা মেনে চলবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন্দ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply