Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » সোহরাওয়ার্দীতে সম্মিলিত জাতীয় পার্টির মহাসমাবেশ কাল





 সোহরাওয়ার্দীতে সম্মিলিত জাতীয় পার্টির মহাসমাবেশ কাল

আজ শুক্রবার রাতে সোহরাওয়ার্দীতে মহাসমাবেশের সর্বশেষ প্রস্তুতি কার্যক্রম তদারকি করেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব আল্লামা এম এ মতিনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
আগামীকাল শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে জাতীয় পার্টি নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় পার্টি। সমাবেশে জোটের পক্ষ থেকে নির্বাচনী নীতিমালা ঘোষণা করা হবে।

এ মহাসমাবেশ সফল করতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এরইমধ্যে মঞ্চ নির্মাণের কাজ প্রায় শেষ। দিনব্যাপী পার্টির ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও বিভিন্ন অঙ্গসংগঠন প্রস্তুতিসভা করেছে। প্রতিটি সভাতেই জোটের মুখপাত্র ও জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার মহাসমাবেশ সফল করতে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

এ বিষয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এনটিভি অনলাইনকে বলেন, ‘সকাল ১০টা থেকে মহাসমাবেশ শুরু হবে। দুপুরের মধ্যে শেষ হয়ে যাবে। আগামী নির্বাচনে জাতীয়পার্টির সামর্থ্য প্রদর্শন করা এবং নেতাকর্মীদের উজ্জীবীত করাই আমাদের মূল উদ্দেশ্য।’

মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে এর আগে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীদের মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে।

বিবৃতিতে এরশাদ বলেন, গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নেই। জাতীয় পার্টি এখন নির্বাচনের

জন্য প্রস্তুতি গ্রহণ করছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply