sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » সানে-মাহরেজের গোলে সিটির জয়


ওয়াটফোর্ডের বিপক্ষে একটি করে গোল পেয়েছেন লেরয় সানে ও রিয়াদ মেহেরেজ। স্বাগতিকদের হয়ে একমাত্র গোলটি করেছেন আবদুলাই দুকুরে। আর তাতে কষ্টার্জিত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।

মঙ্গলবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে পেপ গার্দিওলার শিষ্যরা। এ জয়ে লিগের শীর্ষেই রইল শিরোপাধারীরা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের ৪০তম মিনিটে ডান দিক থেকে রিয়াদ মেহেরেজের ক্রসে বল গোলমুখে পেয়েও কাজে লাগাতে পারেননি দাভিদ সিলভা। এর কয়েক সেকেন্ড পরেই আলজেরিয়ান মিডফিল্ডার মেহেরেজের একই ধরণের আরেকটি ক্রস ছোট ডি-বক্সে পেয়ে বল বুক দিয়ে লক্ষ্যে পাঠান লেরয় সানে। ফলে ওই এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সিটিজেনরা।

বিরতি থেকে ফিরে আবারও গোলের দেখা পায় অতিথিরা। দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সিটি। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢোকা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের কাটব্যাক ফাঁকায় পেয়ে ১৫ গজ দূর থেকে নিচু শটে জাল খুঁজে নেন মেহেরেজ।

দুই গোলে এগিয়ে থেকে সিটির খেলায় কিছুটা আলগাভাব চলে আসে। আর এটারই সুযোগ নেয় স্বাগতিকরা। ম্যাচের ৮৬তম মিনিটে গোলমুখে আলতো টোকায় বল জালে পাঠিয়ে দেন ফরাসি মিডফিল্ডার আবদুলাই দুকুরে।

বাকি সময় সিটিজেনদের ডি বক্সে আক্রমণের পসরা সাজিয়ে বসলেও গোলের দেখা পায়নি ওয়াটফোর্ড। ফলে লিগে টানা সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা।

এ জয়ে ১৫ ম্যাচে ১৩ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৪১। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা লিভারপুল। তৃতীয় স্থানে থাকা চেলসির পয়েন্ট ৩১।


«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply