sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » মহাজোটের নিরঙ্কুশ বিজয়ে শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা


আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট জনগণের বিপুল ভোটে পুনরায় বিজয়ী হওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন।

গণতান্ত্রিক ইসলামি ঐক্যজোটের প্রধান মাওলানা মাসউদুর রহমান বিক্রমপুরী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি দলের অংশগ্রহণের মাধ্যমে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে জনগণ তাদের সঠিক রায় দিতে ভুল করেননি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় এবং স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ পুনরায় নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকেও শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী।
বাংলাদেশ খ্রিষ্টান এসোসিয়েশন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের ঐতিহাসিক বিজয়ে দলটির সভাপতি শেখ হাসিনা ও নির্বাচনে বিজয়ী সংসদ সদস্যদের উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।
জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে জাতীয় কবিতা পরিষদ।

জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা, পুলিশ প্রশাসন, র‌্যাব ফোর্সেস, বিজিবি, আনসার, পোস্টগার্ড এবং সশস্ত্র বাহিনীর পক্ষ থেকে।

এসময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, এ বিজয় দেশবাসীর জন্য মহান বিজয়ের মাস ডিসেম্বরের আরও একটি বিজয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. তৌফিক-ই এলাহী চৌধুরী ও ইকবাল সোবহান চৌধুরী, মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব, তিন বাহিনীর প্রধান, মহা-পুলিশ পরিদর্শক, জনপ্রশাসন সচিব, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, র‌্যাবের ডিজি এবং বিজিবির ডিজি, বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল এসময় উপস্থিত ছিলেন।


«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply