sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আবারো সংলাপে বসবেন প্রধানমন্ত্রী’





রাজনৈতিক দলগুলোর সঙ্গে আবারো সংলাপে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের যৌথসভায় এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


 সংলাপে বিএনপি বা ঐক্যফ্রন্ট সংসদে যাওয়া, না যাওয়ার বিষয়ে ইতিবাচক আলোচনা হতে পারে বলে জানান তিনি। এদিকে, সচিবালয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, সংসদে যোগ না দিলে রাজনীতিতে বিএনপির আরেকটি ভুল হবে।

অবাধ, সুষ্ঠু ও সব দলের অংশ গ্রহণে নির্বাচন নিশ্চিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি-ঐক্যফ্রন্টসহ দেশের ছোট-বড় ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উঠে আসে নানা দাবি ও প্রস্তাবনা। এরপর নির্বাচনে অংশ নেয় সব দল।

সংলাপের এই ধারাবাহিকতায় শিগগিরই গণভবনে ওই দলগুলোর সঙ্গে আবারো মতবিনিময় করবে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি আরো বলেন, ‘জামায়াতের সঙ্গে রাজনীতি করা ড. কামাল হোসেনের ভুল স্বীকার অব্যাহত থাকলে তা জনগণের জন্য কল্যাণকর হবে।’

বিচার ও প্রশাসন ইনস্টিটিউশনে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ‘দেশে গণতান্ত্রিক চর্চায় সব দলের সঙ্গে সংলাপ করবেন প্রধানমন্ত্রী।’

জামায়াতকে সঙ্গে নিয়ে রাজনীতি করার ব্যাপারে ড. কামাল হোসেনের ভুল স্বীকারকে সাধুবাদ জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সকালে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় ও এর আওতাধীন অধিদপ্তর ও সংস্থার কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় সভায় একথা বলেন তিনি।




বিএনপি সংসদে যোগ না দিলে আরেকটি ভুল করবে বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply