sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৭






কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে শিশুসহ বিভিন্ন স্থানে আলাদা সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। ঝিনাইদহে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহতের প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।


 ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের আল-হেরা ইসলামী ইনস্টিটিউটের ষষ্ঠ শ্রেণির ছাত্র ইমরান রোববার সকালে সাইকেলে করে স্কুলে যাচ্ছিল। পথে বাইপাস মোড় এলাকায় যশোরগামী একটি ট্রাক পেছন থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশের আশ্বাসে তারা সরে গেলে একঘণ্টা পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

কেরানীগঞ্জ: সকালে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকায় পণ্যবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই পাঁচ বছরের এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়। আহত ৬ জনকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করে পুলিশ।

শেরপুর: শেরপুর সদর উপজেলার বাজিতখিল এলাকায় মিনোরা বেগম নামে এক পথচারী ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন। এছাড়া বান্দরবান, গোপালগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আলাদা সড়ক দুর্ঘটনায় আরো ৩ জনের মৃত্যু হয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply