sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু নেতাদের সাক্ষাৎ







প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে আজ গণভবনে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত নেতৃবৃন্দ। 
বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
এদিকে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে যাবেন কি না -এ বিষয়ে দ্বিধা থাকলেও শেষ পর্যন্ত গণভবনে যাচ্ছেন বলে জানিয়েছেন ডাকসুর নতুন ভিপি নুরুল হক নূর। শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমকে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের যাওয়া উচিত। আমি বলেছিলাম, আমরা সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব। এখন সবাই সম্মতি দিয়েছে। আমরা শনিবার গণভবনে যাচ্ছি।
নুরের সঙ্গে যাচ্ছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্যানেল থেকে নির্বাচিত সমাজসেবা সম্পাদক আকতার হোসেন। এছাড়া ডাকসুর জিএস গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের প্যানেলের জয়ীরা সবাই যাচ্ছেন গণভবনে। ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়লাভ করেছে ছাত্রলীগ।
গত ১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু ও হল সংসদ নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ (বিএসসিএএসপি) সমর্থিত প্রার্থী নুরুল হক নূর সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন। অপরদিকে বাংলাদেশ ছাত্রলীগ প্যানেল মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী সাধারণ সম্পাদক (জিএস) পদে জয়লাভ করেছেন।
ডাকসুর সহ-সভাপতি (ভিপি) ও সমাজ সেবা সম্পাদক পদ ছাড়া ২৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির বাকি সবগুলো পদে ছাত্রলীগ মনোনীত সম্মিলিত প্রার্থীরা জয়লাভ করেছেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply