sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » মুজিবনগরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত




মুজিবনগরে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষীকি ও জাতীয় শিশু দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে র‍্যালী আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রবিবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরে যৌথ আয়োজনে শিশু দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়।উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তারের নেতৃত্বে
র‍্যালিটি উপজেলা শহরের প্রধান শড়ক প্রদক্ষিন করে মুজিবনগর কমপ্লেক্স এর ভিতর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। পরে প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম,উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান খান,বাগোয়ান ইউপি চেয়ারম্যার আয়ূব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ,উপজেলা প্রানী সম্পদ অফিসার খুরশেদ আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাজুল ইসলাম,সমবায় অফিসার হারুনুর রশিদ, মৎস্য অফিসার শহিদুল ইসলাম, যুব উন্নয়ন অফিসার বিপ্লব কুমার কুন্ডু,বি আর ডিপি অফিসার আনোয়ার হোসেন,মুজিবনগর সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারুল ইসলাম,উপজেলা তথ্য সেবা কর্মকর্তা তানিয়া খন্দকারসহ উপজেলার সকল অধিদপ্তরের কর্মকর্তা,বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উক্ত র‍্যালীতে অংশ নেন।
পরে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে শিশু দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply