sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ভোটকেন্দ্রে গিয়ে করোনা আক্রান্ত হলে দায় নেবে না ইসি




  ভোটকেন্দ্রে গিয়ে করোনা আক্রান্ত হলে দায় নেবে না ইসি

উপনির্বাচনে ভোটকেন্দ্রে গিয়ে কেউ করোনায় আক্রান্ত হলে এ দায় নির্বাচন কমিশন(ইসি) নেবে না বলে জানান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নূরুল হুদা।

শনিবার (১১ জুলাই) বিকেলে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে সিইসি এ কথা বলেন।

আগামী ১৪ জুলাই বগুড়া-১ আসনের নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সিইসি আরো জানান, ২ পারসেন্ট ভোট হলেও নির্বাচনের উপর প্রভাব পড়বে না।  

বন্যা-বর্ষাবাদল, দুর্যোগ মাথায় রেখেও সংবিধানের বাধ্যবাধকতার জন্য এই সময়ে নির্বাচন করতে হচ্ছে বলে জানান তিনি।  

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার (অব.) শাহাদত হোসেন চৌধুরী, জেলা প্রশাসক জিয়াউল হক, পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি বগুড়া ১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান মারা গেলে আসনটি শূন্য হয়। এরপর ২৯ মার্চ নির্বাচনের তারিখ ঠিক করে তফশীল ঘোষণা করা হয়েছিল কিন্ত করোনার কারণে নির্বাচন স্থগিত করা হয়। নির্বাচনে বিএনপি প্রার্থী থাকলেও করোনা এবং বন্যার কারণে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। বগুড়ার  সারিয়াকান্দি ও সোনাতলা আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচন করছেন প্রয়াত সংসদ সদস্যের সহধর্মিনী সাহাদারা মান্নান।  মোট ৬ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply