sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » শাহাদত বাহিনীর কন্ট্রাক্ট কিলার ‘বন্ধুকযুদ্ধে’ নিহত





 
শাহাদত বাহিনীর কন্ট্রাক্ট কিলার ‘বন্ধুকযুদ্ধে’ নিহত
রাজধানীর পল্লবীর ইস্টার্ন হাউজিং এলাকায় র‍্যারে সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহসিন (৩৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। তিনি শাহাদত বাহিনীর ‘কন্ট্রাক্ট কিলার’ হিসেবে পরিচিত।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল।

র‌্যাব জানিয়েছে, দীর্ঘদিন ভারতে পলাতক মিরপুরের শাহাদাত বাহিনীর পেশাদার খুনি  চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের ৪-৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় গোপন আস্তানায় বিশিষ্ট কোনো ব্যক্তিকে খুনের পরিকল্পনার প্রস্তুতি নিচ্ছিল। সন্ত্রাসীদের গ্রেফতারের উদ্দেশ্যে রাতে অভিযান চালায় র‌্যাব। র‌্যাব দলটি ইস্টার্ন হাউজিং এলাকায় পৌঁছালে সড়কের পাশের জঙ্গল ও ঝোপের ভিতর থেকে সশস্ত্র সন্ত্রাসীরা হঠাৎ র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। দু’পক্ষে গুলি বিনিময়ের পর সন্ত্রাসী গ্রুপকে ধাওয়া করলে ৩-৪ জন রাতের অন্ধকারে গুলি করতে করতে পালিয়ে যায়। ঝোপের ভিতর তল্লাশিকালে একজনকে আহত অবস্থায় একটি বিদেশি পিস্তলসহ পড়ে থাকতে দেখা যায়। পরে তার দেহ তল্লাশি করে তার প্যান্টের ডান পকেটে ১১০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। র‌্যাবের আভিযানিক দল তাৎক্ষণিক আহত ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে করে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে স্থানীয় লোকজনকে তার ছবি দেখানো হলে অনেকেই তাকে শাহাদাত বাহিনীর দুর্ধর্ষ সন্ত্রাসী মিরপুর পল্লবী এলাকার ৭-৮টি খুনের মূল পরিকল্পনাকারী ও খুনি, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী মহসিন ওরফে কিলার মহসিন হিসেবে চিহ্নিত করে।

মহসিন অসংখ্য হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে জানিয়েছে র‌্যাব।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply