sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » শাহাবুদ্দিন হাসপাতালের এমডি ফয়সাল গ্রেফতার





শাহাবুদ্দিন হাসপাতালের এমডি ফয়সাল গ্রেফতার
রাজধানীতে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের এমডি ফয়সাল আল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২০ জুলাই) অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে র‌্যাব রাজধানীর গুলশান থানায় ফয়সালসহ কয়েকজনের নাম উল্লেখ করে মামলা করে। রোববার ওই হাসপাতালে অভিযানের সময় আটক দুই কর্মকর্তা সহকারী পরিচালক মোহাম্মদ আবুল হাসনাত এবং কর্মকর্তা সাহরিজ কবির সাদিকে এ মামলার আসামি করে তাদের গ্রেফতার দেখানো হয়।

মামলার বিবরণে বলা হয়, নেগেটিভ রোগীকে করোনা পজিটিভ রোগী বলে চিকিৎসা দেওয়া, পরীক্ষা না করে ভুয়া প্রতিবেদন দেওয়া এবং অনুমোদন না নিয়েই র‌্যাপিড কিট দিয়ে অ্যান্টিবডি পরীক্ষা করিয়ে আসছিল প্রতিষ্ঠানটি। হাসপাতালটি মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করে আসছিল রোগীদের কাছে। 

এ ঘটনায় সারওয়ার আলম প্রতিষ্ঠাটিকে দুই লাখ টাকা জরিমানা করেন। হাসপাতালের পাঁচটি অপারেশন থিয়েটার রয়েছে। একটিতে তল্লাশি চালিয়ে পাঁচটি মেয়াদোত্তীর্ণ সার্জিক্যাল টিউব পান। এগুলোর একটি ২০০৯ সালে, দুটি ২০১১ সালে এবং একটি ২০২০ সালের এপ্রিলে মেয়াদোত্তীর্ণ।

এর আগে, ১৯ জুলাই রোববার রাজধানীর গুলশানে সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতাল অভিযান চালায় র‌্যাব। সেখানে বিভিন্ন ধরনের অনিয়ম ও অসঙ্গতি পায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত। অননুমোদিত কিট দিয়ে গত এপ্রিল থেকে করোনা পরীক্ষা করেছে হাসপাতালটি। হাসপাতাল থেকে অসংখ্য অননুমোদিত কিট উদ্ধার করেছে র‌্যাব।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply