sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » রোনালদোর রেকর্ডের দিনে জয় পেল য়্যুভেন্তাস




 রোনালদোর রেকর্ডের দিনে জয় পেল য়্যুভেন্তাস

লাৎসিওকে ২-১ গোলে হারিয়ে টানা নবম শিরোপার আরও কাছে পৌঁছে গেল য়্যুভেন্তাস। জোড়া গোল করে ম্যাচ জয়ের নায়ক পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দুই গোলের মাধ্যমে নতুন চূড়ায় পৌঁছে গেলেন এই মহাতারকা। ইউরোপের শীর্ষ তিন লিগ ইংলিশ প্রিমিয়ার লিগ ও স্প্যানিশ লা লিগার পর, ইতালিয়ান সিরি 'আ'তে ন্যূনতম পঞ্চাশ গোল করা একমাত্র ফুটবলার এখন রোনালাদো। 

প্রতিদ্বন্দ্বী তুরিনোর বিপক্ষে বড় জয় পাওয়ার পর টানা তিন ম্যাচ জয়হীন য়্যুভেন্তাস। ইতালিয়ান সিরিয়ায় য়্যুভেন্তাসের লিগ শিরোপার কাছাকাছি যাবার ম্যাচে নিজেদের মাঠে লাৎসিওকে আতিথ্য দেয় মৌরিসিও সারির দল।

দলের লাইফলাইন ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে পূর্ণ শক্তির দল। তবে ম্যাচের প্রথমার্ধে বেশ কিছু সুযোগ আসলেও গোল পায়নি তুরিনের ওল্ড লেডিরা। তাতে গোল শুন্য স্কোরলাইন নিয়েই বিরতিতে যায় দু' দল।

দ্বিতীয়ার্ধে ছন্দে ফেরে ক্রিস্টিয়ানো রোনালদো। ছন্দে ফেরে পুরো য়ুভেন্তাস। ৫১ মিনিটে সিরি 'আ'তে নিজের ৫০তম গোলটি করেন রোনালদো।পর্তুগীজ তারকার জোরালো শট প্রতিপক্ষ ডিফেন্ডারের হাতে লাগে। ভিএআরের প্রযুক্তি ব্যাবহার করে রেফারির পেনাল্টির বাঁশি। স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। 

মিনিট তিনেকের মধ্যে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদোই। পাওলো দিবালার পাস থেকে জালের ঠিকানা খুঁজে নেন তিনি। একইসঙ্গে হয়ে যান লিগের সর্বোচ্চ গোলদাতা। ইংলিশ প্রিমিয়ার লিগ, স্প্যানিশ লা লিগা ও ইতালিয়ান সিরি 'আ'তে ন্যূনতম পঞ্চাশ গোল করা পৃথিবীর একমাত্র ফুটবলার বনে যান বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার।

ম্যাচের ৮৩ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন সিরো ইম্মোবিল। তাতে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে মরিসিও সারির দল। লিগের বাকি থাকা চার ম্যাচ থেকে মাত্র ৫ পয়েন্ট পেলেই লিগ শিরোপা উঁচিয়ে ধরবে য়্যুভেন্টাস।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply