sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » খুলনার করোনায় আকাঙ্ক্ষা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যু





খুলনার আকাঙ্ক্ষা গ্রুপের চেয়ারম্যান ও খুলনা সিটি করপোরেশ
নের সাবেক কাউন্সিলর শেখ মজনু। ফাইল ছবি
খুলনার আকাঙ্ক্ষা গ্রুপের চেয়ারম্যান ও খুলনা সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর শেখ মজনু (৬৭) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ রোববার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই শিল্পপতি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


শেখ মজনুর ছেলে শেখ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি জানান, তাঁর বাবা জুলাই মাসের প্রথম সপ্তাহে খুলনায় জ্বর নিয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন। পরে করোনা শনাক্ত হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এক সপ্তাহ ধরে ভেন্টিলেশনে ছিলেন তিনি।

আকাঙ্ক্ষা গ্রুপের অধীনে মাহবুব ব্রাদার্স রিয়েল এস্টেট, আকাঙ্ক্ষা ডেভেলপার্সসহ অনেক প্রতিষ্ঠান রয়েছে। এই গ্রুপের মাধ্যমে চাল, কয়লা, সার ও গম আমদানি, সড়ক ও জনপথ এবং পূর্ত বিভাগের প্রথম শ্রেণির ঠিকাদার, ভারি অটোরাইস মিল, আবাসিক প্লট, ফ্ল্যাট তৈরি করে বিক্রির ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন শেখ মজনু। খুলনা-ঢাকাসহ সারা দেশে শেখ মজনুর বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায় ৩০ হাজার কর্মী কাজ করছেন। তিনি বিগত চার-পাঁচ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply