sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ভারতীয় ক্রিকেটের বিরাট ক্ষতি করেছে! শশাঙ্ক মনোহরকে ধুয়ে দিলেন শ্রীনি




   ভারতীয় ক্রিকেটের বিরাট ক্ষতি করেছে! শশাঙ্ক মনোহরকে ধুয়ে দিলেন শ্রীনি

  

দায়িত্ব শেষ হওয়ার আগেই সরে দাঁড়ান আইসিসি চেয়ারম্যান  শশাঙ্ক মনোহর। বুধবারই আইসিসি-তে তাঁর শেষ দিন বলে জানিয়ে দেন তিনি।  
  


৬২ বছর বয়সী আইনজীবী ২০০৮ থেকে ২০১১ সাল পর্যন্ত বিসিসিআই প্রেসিডেন্ট ছিলেন। আইসিসি চেয়ারম্যানের পর থেকে শশাঙ্ক মনোহর পদত্যাগ করায় যেন স্বস্তি পেপেলেন প্রাত্ন বোর্ড প্রেসিডেন্ট এন শ্রীনিবাসন।  
  


 ২০১৫ সালে বিগ থ্রি- মডেল ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ড আইসিসি-র আয়ের সিংহভাগ দখল করে। শ্রীনির হাত ধরেই ক্রিকেটে বিগ থ্রি-মডেল আসে। শশাঙ্ক মনোহর দায়িত্ব নেওয়ার পরেই প্রথমে বিগ-থ্রি মডেলের আধিপত্য ভেঙে দেন।
  

4/5

বিগ থ্রি -মডেল ভেঙে দেওয়ায় শশাঙ্ক মনোহরকে ভারত বিরোধী বলেন শ্রীনিবাসন। এরপর শ্রীনি বলেন, "আমি ব্যক্তিগতভাবে মনে করি , সে ভারতীয় ক্রিকেটের অনেক ক্ষতি করেছে। আর্থিকভাবে ভারতকে আঘাত করেছে। আইসিসি-তে ভারতের সুযোগ কমিয়ে দিয়েছে। বিশ্ব ক্রিকেটের ভারতের গুরুত্ব কমেছে। আর এখন সে পালিয়ে যাচ্ছে।"  
  
5/5

২০১৬ সালে আইসিসি-র প্রথমবার চেয়ারম্যান হন শশাঙ্ক মনোহর। ২০১৮ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের দু বছরের জন্য আইসিস চেয়ারম্যান হন। ২০১৫ সালে ভারতীয় ক্রিকেটে দুর্দিনে তিনি বোর্ড প্রধানের দায়িত্ব থেকে পালিয়ে যান। এবার করোনাভাইরাসের দুর্দিনে আইসিসি ছেড়ে পালালেন। যার কড়া সমালোচনা করেছেন শ্রীনি।  






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply