Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ‘আইপিএল ধোনির জন্য অগ্নি পরীক্ষা’




  আইপিএল ধোনির জন্য অগ্নি পরীক্ষা’

এবারের আইপিএল আসর মাহেন্দ্র সিং ধোনির জন্য অগ্নি পরীক্ষা। তার পারফরমেন্সের ওপর নির্ভর করবে পুরো ভারতীয় দলের পারফরমেন্স। এমনটাই মনে করছেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার কোচ ও ধারাভাষ্যকার ডিন জোন্স। 

লম্বা সময় পর মাঠে নামতে যাচ্ছেন ধোনি। তাই আইপিএলের ম্যাচগুলো হবে তার জন্য ফিরে আসার কঠিন চ্যালেঞ্জ। প্রায় একবছরেরও বেশি সময় আন্তর্জাতিক ক্রিকেটে নেই ভারতের সাবেক অধিনায়ক ধোনি। তাই ২২ গজের লড়াইয়ে পুরনো রূপে ফিরতে কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে

সাবেক এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার মনে করেন, আইপিএল আসরে ধোনি পারফরমেন্সের ওপরেও নির্ভর করছে ভারতীয় দলের পারফরমেন্স। কেননা ভারতীয় দলকে সমর্থন জোগাতে তার ভূমিকা অন্যতম। যদিও আন্তর্জাতিক ক্রিকেট ঠিক কতোদিন খেলতে পারবেন ধোনি তা নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি। তবে এই সন্দেহ আরো প্রকট হয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে। কারণ পরের বিশ্বকাপে ধোনির খেলার সম্ভাবনা যে খুবই ক্ষীণ। 

তবে আইপিএলে তার পারফরমেন্সই হয়তো বলে দিবে দলে জায়গা হবে কিনা। পারফরমেন্স খারাপ হলেই ধোনির জন্য তা অশনিসংকেতও হতে পারে। কারণ উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে পাইপলাইনে উঁকি দিচ্ছেন রিশাভ পান্ত আর লোকেশ রাহুল। 

এদিকে, ভারতীয় দলে ধোনির মতো ফিনিশারের খুব প্রয়োজন বলেও মনে করে সাবেক এই অজি ক্রিকেটার। তবে হার্দিক পান্ডিয়ার মাঝে এই সম্ভাবনা দেখেছেন তিনি। 

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে অধিনায়কত্ব করেন ধোনি। তার হাত ধরে তিনবার শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply