sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বাংলাদেশে করোনায় মৃত্যুহার কম: তথ্যমন্ত্রী




 বাংলাদেশে করোনায় মৃত্যুহার কম: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেছেন, বাংলাদেশে করোনায় মৃত্যুহার কম। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণে। মৃত্যুর এই হার ভারত ও পাকিস্তানের চেয়েও কম বলে তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, এ বছর জননেত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এই বয়সেও তিনি একদিনের জন্যে বসে নেই; কাজ করে যাচ্ছেন। অথচ, বিএনপি নেতারা ঘরে বসে টেলিভিশনে বিবৃতি দিয়ে যাচ্ছেন। তারা জনগণের পাশে নেই।

তথ্যমন্ত্রী বুধবার (২৯ জুলাই) দুপুরে যশোরের সার্কিট হাউজে খুলনা বিভাগের সাংবাদিকদের (একাংশের) মাঝে করোনাকালে সরকারের প্রণোদনার চেক হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ আরও বলেন, করোনায় আক্রান্ত হয়ে আমাদের বেশ ক'জন নেতা মারা গেছেন, আক্রান্ত হয়েছেন মন্ত্রী-এমপিরাও। কিন্তু সেই কারণে আমরা হাত গুটিয়ে বসে নেই। জনগণের সেবায় কাজ করে যাচ্ছি।

যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, বিএফইউজের (একাংশ) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, জেলা প্রশাসক মো. তজিমুল ইসলাম, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন প্রমুখ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply