sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বগুড়া-১ উপনির্বাচনে সাহাদারা মান্নান বেসরকারিভাবে নির্বাচিত




  বগুড়া-১ উপনির্বাচনে সাহাদারা মান্নান বেসরকারিভাবে নির্বাচিত

বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।


করোনার প্রাদুর্ভাব আর বন্যার মধ্যেই আজ মঙ্গলবার দিনভর ভোটগ্রহণ শেষে রাতে রিটার্নিং কর্মকর্তা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুব আলম শাহ বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

বেসরকারি ফলাফল অনুযায়ী, সাহাদারা মান্নান নৌকা প্রতীকে ভোট পেয়েছেন এক লাখ ৪৫ হাজার ৯৬৬টি। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ ট্রাক প্রতীকে পেয়েছেন এক হাজার ২১৮ ভোট। অপরদিকে জাতীয় পার্টির প্রার্থী মোকছেদুল আলম লাঙ্গল প্রতীকে ভোট পেয়েছেন ৯৬৯টি।

উপনির্বাচনে আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে ছয়জন প্রতিদ্বন্দ্বী থাকলেও ভোট গ্রহণের তারিখ ঘোষণার পর বিএনপির প্রার্থী এ কে এম আহসানুল তৈয়ব জাকির নির্বাচন থেকে সরে আসার ঘোষণা দেন।

গত ১৮ জানুয়ারি আওয়ামী লীগ সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে বগুড়া-১ আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এরপর ইসি উপনির্বাচনের তারিখ ঘোষণা করলে করোনা প্রাদুর্ভাবের কারণে ভোটগ্রহণ স্থগিত করে। পরে আজকে ভোটগ্রহণের জন্য পুনরায় তারিখ ঘোষণা করা হয়।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply