sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » যশোর-৬ উপনির্বাচনে ‘জয়ের পথে’ নৌকা




 
যশোর-৬ উপনির্বাচনে ‘জয়ের পথে’ নৌকা, ফল ঘোষণা বুধবার

যশোর-৬ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহীন চাকলাদার বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন। ছবি : সংগৃহীত
যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে বিপুল ব্যবধানে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহীন চাকলাদার।


এখন পর্যন্ত গণনা অনুযায়ী, শাহীন চাকলাদার পেয়েছেন এক লাখ ২৪ হাজার তিন ভোট। এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নির্বাচন থেকে সরে দাঁড়ানো বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদ পেয়েছেন দুই হাজার ১২ ভোট। তাতে দেখা যাচ্ছে, নির্বাচনী দৌড়ে জয়ী হওয়ার পথেই রয়েছেন শাহীন চাকলাদার।

আজ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কেশবপুর উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, ‘৭৯টি কেন্দ্রের মধ্যে সবগুলোরই ফলাফল পাওয়া গেছে। তাতে দেখা যাচ্ছে, নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন এক লাখ ২৪ হাজার তিন ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী এ নির্বাচন থেকে সরে দাঁড়ানো বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদ পেয়েছেন দুই হাজার ১২ ভোট। অপর প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব পেয়েছেন এক হাজার ৬৭৮ ভোট।’

বজলুর রশিদ আরো জানান, ‘আজ রাত সাড়ে ৮টা পর্যন্ত এই ফলাফল পাওয়া গেছে। তবে এই হিসাব ক্রসচেক করা হয়নি। আগামীকাল রিটার্নিং অফিসার আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করবেন।’

সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মৃত্যুর পর গত ২১ জানুয়ারি এ আসনটি শূন্য হয়। এরপর গত ২৯ মার্চ এ আসনের উপনির্বাচনের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। কিন্তু করোনার কারণে মাত্র এক সপ্তাহ আগে গত ২১ মার্চ এ নির্বাচন স্থগিত করা হয়। পরে ভোটগ্রহণের তারিখ ঘোষণা করা হয় ১৪ জুলাই।

তবে করোনাকালে বিএনপির নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্তে দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য কেশবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন আজাদ প্রচারসহ সব ধরনের নির্বাচনী কার্যক্রম থেকে সরে দাঁড়ান।

শেষ পর্যন্ত প্রচারণায় ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার ও লাঙ্গল প্রতীকের প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply