Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » মাদারীপুরে হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে বিক্ষোভ




 মাদারীপুরে হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে বিক্ষোভ

মাদারীপুরের কালকিনিতে গৃহবধূ হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। শনিবার (২৫ জুলাই) দুপুরে কালকিনি উপজেলার পশ্চিম মাইজপাড়া গ্রামে এ কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে অংশ নেয় গ্রামের শতাধিক নারী-পুরুষ। এ সময় তারা হামিদা বেগম হত্যার সাথে জড়িতদের ফাঁসি দাবি করেন।

গত ১৬ জুন কালকিনি উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মো. রাজ্জাক মাতুব্বরের স্ত্রী হামিদা বেগমকে (৬০) শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে তার লাশ বাড়ির কাছের একটি পাটক্ষেতে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এ ঘটনায় কালকিনি উপজেলার ডাসার থানায় নিহতের স্বামী বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। পরে অজ্ঞাত আসামীদের ধরতে কাজ শুরু করে থানা পুলিশের পাশাপাশি জেলার গোয়েন্দা পুলিশ ডিবি। শুক্রবার রাতে ফরিদপুরের নগরকান্দার চাঁদহাট থেকে এ ঘটনার সাথে জড়িত থাকায় নুরু মাতুব্বরকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

নিহতের স্বামী মো. রাজ্জাক মাতুব্বর বলেন, আসামি গ্রেফতারের পরে নিরাপত্তাহীতা ভুগছেন। তার পরিবারকে আসামী পক্ষ থেকে হুমকি দেয়া হচ্ছে।

কালকিনির ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুল ওহাব মিয়া জানান, গ্রেফতার নুরু মাতুব্বর বারেক মাতুব্বরের ছেলে। এ ঘটনার সংশ্লিষ্ট বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বাদী নিরাপত্তাহীতায় ভুগলে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নে






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply