sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » শ্রীলঙ্কার ড্রেসিংরুমে গিয়ে ক্ষমা চেয়েছিলেন গাঙ্গুলি!





শ্রীলঙ্কার ড্রেসিংরুমে গিয়ে ক্ষমা চেয়েছিলেন গাঙ্গুলি!
২০০২ সালের কথা। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল। মুখোমুখি ভারত ও শ্রীলঙ্কা। বৃষ্টিতে ভেসে যায় নির্ধারিত দিন। পরদিন রিজার্ভ ডে'তেও বৃষ্টি হানা দেয়ায় আসেনি কোন ফলাফল। দুই দলকেই ঘোষণা করা হয় যৌথ চ্যাম্পিয়ন। এসব ছাপিয়েও ওই ম্যাচের সবচেয়ে আলোচিত বিষয় ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও লঙ্কান ক্রিকেটার রাসেল আর্নল্ডের মধ্যকার দ্বন্দ্ব। প্রায় দেড়যুগ পর এ বিষয়ে মুখ খুলেছেন লঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা।

প্রথম দিনে ব্যাটিংয়ে নামে শ্রীলঙ্কা। ব্যাটিংয়ের সময়ই বারবার পিচে হাঁটছিলেন রাসেল আর্নল্ড। যেটি মানতে পারেননি গাঙ্গুলি। পিচ নষ্ট করার অভিযোগে বারবার তাকে সতর্ক করেন ভারতীয় অধিনায়ক। একপর্যায়ে দু'জনে জড়ান তর্কে। বিবাদ থামাতে সেসময় হস্তক্ষেপ করতে হয় মাঠের আম্পায়ারকে। 

বৃষ্টিতে ম্যাচ বাতিল হওয়ায় পরবর্তিতে লঙ্কানদের ড্রেসিংরুমে যান সৌরভ। ওইদিন কি হয়েছিল? এতবছর এ বিষয়ে কেউ বিস্তারিত না জানালেও এবার মুখ খুললেন সাঙ্গাকারা। লঙ্কানদের সাবেক অধিনায়ক বলেন, সেদিন সৌরভ এসে আমাদের সঙ্গে অনেক কথা বললো। জানালো, এই বিষয়ে লঙ্কানরা অভিযোগ করলে তাকে ম্যাচ থেকে নিষিদ্ধ করা হতে পারে। তাই বিষয়টি যেন আর বেশিদূর না গড়ায়, সেই অনুরোধ জানিয়েছিলেন সৌরভ। নিজের ব্যবহারের জন্য দুঃখপ্রকাশও করেন গাঙ্গুলি।

তার নামে কোন ধরণের অভিযোগ করা হবেনা বলে সেসময় তাকে আশ্বস্ত করা হয় বলেও জানান সাঙ্গা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply