sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » সঙ্গীতশিল্পী অভিজিতের ঘরেও করোনার থাবা, আক্রান্ত ছেলে ধ্রুব ভট্টাচার্য




 সঙ্গীতশিল্পী অভিজিতের ঘরেও করোনার থাবা, আক্রান্ত ছেলে ধ্রুব ভট্টাচার্য
 
করোনা ভাইরাসের হামলা থেকে বাঁচতে পারলেন না বলিউডের বিখ্যাত গায়ক অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya)। একটি সাক্ষাৎকারে তিনি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন যে, তাঁর ছেলে (Abhijeet Bhattacharya's son) ধ্রুব ভট্টাচার্যের শরীরে কোভিড-১৯ বাসা বেঁধেছে। তবে স্বস্তির কথা এই যে, অভিজিতের করোনা (Coronavirus) পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। অভিজিৎ নিজেই জানিয়েছেন, তাঁর ছেলে বিদেশে যাবে বলে প্রথামাফিক করোনা টেস্ট করাতে যান, সেখানেই ধরা পড়ে যে তিনি ওই রোগে আক্রান্ত হয়েছেন। অথচ ছেলের শরীরে করোনা সংক্রান্ত কোনও লক্ষণ ছিল না বলেই জানিয়েছেন অভিজিৎ ভট্টাচার্য। তিনি বলেন, "ধ্রুব বিদেশে যাওয়ার পরিকল্পনা করছিলো, যেহেতু বিদেশ সফরের আগে এখন করোনা পরীক্ষা করার নিয়ম রয়েছে, তাই ও নিজেই ওই পরীক্ষা করায়। তারপরেই ধরা পড়ে যে সে সংক্রমণের লক্ষণহীন একজন করোনা রোগী। ওর খানিকটা সর্দি-কাশি হয়েছে শুধু।"

"চেঁচামেচি করে কখনো সমস্যার সমাধান হয় না", বললেন করোনা আক্রান্ত অমিতাভ

জানা গেছে, অভিজিতের ছেলে ধ্রুব ভট্টাচার্য বর্তমানে হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন। অভিজিৎ এই প্রসঙ্গে বলেছেন: "ও ঘরেই কোয়ারান্টাইনে রয়েছে এবং সমস্ত সতর্কতা অবলম্বন করছে। তাই চিন্তার কিছু নেই।"

"যেখানেই থাক, হাসিখুশি থাক", দিল বেচারা মুক্তির আগে সুশান্তকে বার্তা অঙ্কিতার


গায়কের স্বাস্থ্যের বিষয়ে জানতে চাইলে অভিজিৎ জানান যে তিনি নিজে বর্তমানে কলকাতায় একটি শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেটে যোগদানের আগে তাঁকে বাধ্যতামূলক কোভিড-১৯ পরীক্ষা করতে হয়েছিল এবং তাতে দেখা গেছে যে পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। অভিজিৎ ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন: "আমি কলকাতায় শুটিং করছি, আর এখন এই নিয়ম হয়েছে যে, আপনি যদি করোনা ভাইরাসের পরীক্ষায় নেগেটিভ ধরা পড়েন তবেই আপনি সেটে যেতে পারবেন। সুতরাং আমি পরীক্ষা করাই এবং তার রিপোর্ট নেগেটিভ আসে। তাই আমি টানা শুটিং করতে পারছি।"

চলতি মাসের শুরুতেই, অমিতাভ বচ্চন, তাঁর ছেলে অভিষেক এবং তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। করোনা বাসা বেঁধেছে বিগ বি-র নাতনি আরাধ্যার শরীরেও। তবে বর্তমানে অমিতাভ, অভিষেক ও ঐশ্বর্য মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে আমির খান, করণ জোহর, বনি কাপুরের বাড়ির কর্মচারী এবং সারা আলি খানের গাড়ির ড্রাইভারও করোনা পজিটিভ হিসেবে ধরা পড়ায় আতঙ্ক বাড়ছে। রেখার বাংলোর এক নিরাপত্তারক্ষী করোনা পজিটিভ হওয়ায় গোটা বাংলোটিই সিল করে দেওয়া হয়েছে। 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply