sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ক্রীড়াঙ্গনেও পড়েছিল প্রতারক শাহেদের কালো ছায়া




 ক্রীড়াঙ্গনেও পড়েছিল প্রতারক শাহেদের কালো ছায়া
ক্রীড়াঙ্গনেও পড়েছিল প্রতারক শাহেদের কালো ছায়া 
ক্রীড়াঙ্গনেও দাপট দেখাতে চেয়েছিলেন বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম। হতে চেয়েছিলেন জাতীয় প্যারা অলিম্পিক কমিটির সহসভাপতি। সফল না হওয়ায় তিন দফায় হুমকিও দিয়েছিলেন কমিটির সাধারণ সম্পাদককে। এছাড়াও এ্যাডহক কমিটিতে থাকাকালীন নানাভাবে অপদস্ত করেছেন অনেক কর্মকর্তাকে।

জাতীয় প্যারা অলিম্পিক কমিটির সাধারণ সম্পাদক মাকসুদুর রহমানকে হুমকি দিয়েছিলেন এখনকার আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম। কাউন্সিলর না হয়েও অবৈধভাবে কমিটিতে থাকতে চেয়েছিলেন। সফল না হওয়ায় দেখে নেয়ার হুমকি দেন সাধারণ সম্পাদককে।

সম্প্রতি একের পর এক বেরিয়ে আসে শাহেদ করিমের অপকর্ম। ক্রীড়াঙ্গনেও প্রতিষ্ঠিত হতে চেয়েছিলেন তিনি। রাজনৈতিক পরিচয় দিয়ে ২০১৭ সালে জাতীয় প্যারা অলিম্পিকে অ্যাডহক কমিটির সহ সভাপতি পদ বাগিয়ে নেন। তারপরই শুরু হয় তার হম্বিতম্বি। কমিটির কর্মকর্তাদের সঙ্গে করতেন যাচ্ছেতাই ব্যবহার। এমনকি জাতীয় প্যারাঅলিম্পিক কমিটির ব্রিটিশ সভাপতি ভ্যালোরির সঙ্গেও দুর্ব্যবহার করেন।


সর্বত্রই নিজের দাপট প্রতিষ্ঠা করতে চাইতেন শাহেদ। পরিচয় দিতেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা হিসেবে। কেবল প্যারা অলিম্পিক কর্তাদের সঙ্গেই নয়, ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ শাটলার এনায়েত উল্লাহ খানের সঙ্গেও মতবিরোধে জড়ান শাহেদ। নানাভাবে অপদস্ত করার চেষ্টা করেন তাকেও। তবে শেষ পর্যন্ত ক্রীড়াঙ্গন থেকে শাহেদ করিমকে বিতাড়িত করতে সক্ষম হয় নির্বাচিত প্যারা অলিম্পিক কমিটি।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply