sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » সেই ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করবেন অপু বিশ্বাস




 সেই ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করবেন অপু বিশ্বাস


চেক প্রতারণার অভিযোগে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক ব্যবসায়ী। রোববার ঢাকার জজকোর্টের অ্যাডভোকেট মো. মুনজুর আলমের মাধ্যমে এ নোটিশ পাঠিয়েছেন ব্যবসায়ী বাদশাহ বুলবুল।

নোটিশে বলা হয়েছে, প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ব্যবসায়ী বাদশাহ বুলবুলের কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন। গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলে অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ সেটি ফেরত দিয়েছে।

আগামী ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধ না করলে ওই ব্যবসায়ী অপু বিশ্বাসের বিরুদ্ধে মামলা ঠুকবেন বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

এমন নোটিশ প্রসঙ্গে সব অভিযোগ ভিত্তিহীন মন্তব্য করে নিজেকে ষড়যন্ত্রের শিকার বলে দাবি করেন অপু বিশ্বাস। ঘটনাটিকে পরিকল্পিত বলেও দাবি করেছেন তিনি। ওই ব্যবসায়ীর বিরুদ্ধে মানহানি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

এ বিষয়ে ঢাকাই ছবির এ জনপ্রিয় অভিনেত্রী বলেছেন, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর অনেকটা সময় অর্থকষ্টে কাটাতে হয়েছে আমাকে। তখন বগুড়ায় আমাদের পারিবারিক কিছু সম্পদ বিক্রি করে বাদশাহ বুলবুলের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করি। কিন্তু পরে বুলবুলের আচরণে অশালীন ইঙ্গিত পেলে তার সঙ্গে ব্যবসা না করার সিদ্ধান্ত নিই। আমি ঠিকমতো সময় দিতে পারতাম না দেখে বুলবুল আমাকে অনুরোধ করেন আমি যেন ২-৩টি চেকবইয়ে স্বাক্ষর করে রাখি ভবিষ্যতে ব্যবসায়িক যে কোনো কাজের জন্য। সে চেকগুলো দিয়ে বর্তমানের এ ঘটনাটি সাজানো হয়েছে। এছাড়া এ চেক ইস্যু নিয়ে ওই সময় আমি গুলশান থানায় জিডি করেও রেখেছিলাম। প্রমাণও আছে।’

অপু বিশ্বাস আরও জানিয়েছেন, ‘অনেক আগেই তো আমার ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ হয়ে আছে। গত বছর এই চেক নিয়ে থানায় জিডিও করেছি। এই চেক নিয়ে কীভাবে আইনি নোটিশ পাঠায়? আমিও বসে থাকব না। বাদশাহ বুলবুলের বিরুদ্ধে মানহানি মামলা করতে প্রস্তুতি নিচ্ছি।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply