sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » সিপিএল আনুষ্ঠানিকতার আগে সুখবর





সিপিএল আনুষ্ঠানিকতার আগে সুখবর

চলতি মাসে শুরু হতে যাচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। করোনা মহামারীর কারণে সব টুর্নামেন্টের আগেই বড় দুঃশ্চিন্তা কেউ করোনা আক্রান্ত কিনা? আর তাই টুর্নামেন্ট  শুরুর আগে বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে করোনা পরীক্ষা। সিপিএল আয়োজনের আগে তাই করোনার পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হয়েছে কর্তৃপক্ষ। আর আসর শুরুর আগে সুখবরই পাওয়া গেছে।


টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া কোন খেলোয়াড়, ম্যাচ অফিসিয়াল, টিম ম্যানেজমেন্ট, সংগঠকসহ মোট ১৬২ জনের করোনা পরীক্ষা করা হয়। আর এতে সবার ফলাফল নেগেটিভ আসে। এর ফলে জৈব সুরক্ষা বলয় তৈরিতে প্রস্তুত সিপিএল। 


ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর দুইটি ভেন্যুতে হবে পুরো টুর্নামেন্ট। আসরের ৩৩টি ম্যাচের মধ্যে সেমিফাইনাল ও ফাইনালসহ মোট ২৩টি ম্যাচ হবে ব্রায়ান লারা ক্রিকেট একাডেমিতে। বাকি ১০ ম্যাচ আয়োজন করবে পোর্টস অব স্পেনের কুইনস পার্ক ওভাল। তবে আসর শুরুর আগে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ১৪ দিনের কোয়ারেন্টিন। তবে কোয়ারেন্টিন অবস্থায়ও যদি কেউ কারো করোনার লক্ষণ দেখা দেয় তবে তাকে আলাদা আইসোলেশনে রাখা হবে জানায় আয়োজকরা। 


টুর্নামেন্টের অপারেশন্স ডিরেক্টর মাইকেল হল বলেছেন, 'প্রত্যেকের একনিষ্ঠ শ্রম ও দায়িত্বশীলতার কারণেই সবাইকে নিরাপদে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। সবাইকে  ধন্যবাদ জানাতে চাই। আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সিপিএল সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য নিরাপত্তা ঠিক রাখা।'


এদিকে ১৬২ জনকে নিয়ে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে যাত্রা শুরু হলেও, পাঁচজনকে আগেই বাদ দিতে হয়েছে সিপিএল কর্তৃপক্ষকে। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের কোচ সাইমন হেলমট মেলবোর্ন থেকে ত্রিনিদাদের উদ্দেশ্যে রওনা হওয়ার কয়েক ঘণ্টা আগে করোনা পজিটিভ হয়েছেন। এছাড়া প্যাট্রিয়টসের বাঁহাতি স্পিনার ডেনিস বুলিকেও বাদ পড়তে হয়েছে। অন্যদিকে জ্যামাইকা তালাওয়াজ নিতে পারেনি দুই খেলোয়াড়কে। করোনা আক্রান্ত এক খেলোয়াড়ের সংস্পর্শে আসায় দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পাননি আন্দ্রে ম্যাকার্থি ও জ্যাভর রয়েল।


১৮ আগস্ট থেকে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে বসবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম আসর। 







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply