sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » অস্ট্রেলিয়া দলের ইংল্যান্ড সফরের সূচি চূড়ান্ত




অস্ট্রেলিয়া দলের ইংল্যান্ড সফরের সূচি চূড়ান্ত

বিশ্বকাপ পেছানোয় এবার দ্বিপাক্ষিক সিরিজে মনোযোগী হচ্ছে অস্ট্রেলিয়া। লকডাউনের দীর্ঘ বিরতি কাটিয়ে সেপ্টেম্বরেই তারা ফিরছে আন্তর্জাতিক ক্রিকেটে। প্রথম সফরেই তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড। 

আজ চূড়ান্ত হলো অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ইংল্যান্ড সফরের সময় সূচি। সেপ্টেম্বরে সমান তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা। তবে, ইংল্যান্ড সফররত উইন্ডিজ ও পাকিস্তানের মতো অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে কোয়ারেন্টিনে থাকতে হবে না।

করোনাভাইরাসের ব্যাপারটি মাথায় রেখে খুবই সতর্ক দুদল। তাই আঁটোসাঁটো সময়ে এই সফরে মোট ৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে অজিরা। সমান তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে মাত্র ১১ দিনের মধ্যে। বিশেষ বিমানে ইংল্যান্ডে পৌঁছাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ৪ সেপ্টেম্বর তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। পরের দুটি হবে যথাক্রমে ৬ ও ৮ সেপ্টেম্বর। ওয়ানডে হবে ১০, ১২ ও ১৫ সেপ্টেম্বরে।

সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সাউদাম্পটনের রোজবোল ও ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে। এই দুটি সিরিজের সম্প্রচার স্বত্ব থেকে ইসিবি অন্তত ২৮০ মিলিয়ন পাউন্ড আয় করবে বলে জানা গেছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply