sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত




ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় আসামি ধরতে গিয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আমির হোসেন নিহতের ঘটনায় হওয়া মামলার প্রধান আসামি মামুন র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে গতকাল রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। মামুন চান্দপুর গ্রামের বাসিন্দা।


র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথের ভাষ্য অনুযায়ী, এএসআই আমির হোসেন হত্যা মামলার প্রধান আসামি মামুনকে ধরতে র‌্যাবের একটি দল গতকাল রাতে চান্দপুর বাজারে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের বাহিনী গুলি চালায়। তখন আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় মামুন আহত হলে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দন দেবনাথ আরো দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চারটি গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

গত শুক্রবার বিকেলে সদর উপজেলার চান্দপুর ব্রিজের কাছে সাদা পোশাকে আসামি ধরতে গিয়ে সদর থানা পুলিশের এএসআই আমির হোসেন ছুরিকাঘাতে নিহত হন। এ সময় আহত হন এএসআই মনির শংকর। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা করে। পরে গত শনিবার দুই আসামি আবুল হোসেন ও ইসমাইলকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার প্রধান আসামি মামুনসহ তিনজন পলাতক ছিলেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply