sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » পাসপোর্ট, আনসার ও চা বোর্ডের শীর্ষ পদে নতুন নিয়োগ




  পাসপোর্ট, আনসার ও চা বোর্ডের শীর্ষ পদে নতুন নিয়োগ

বাংলাদেশের বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তর, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং বাংলাদেশে চা বোর্ডের শীর্ষ পদে তিনজন সেনা কর্মকর্তাকে নিয়োগ দিয়েছে সরকার।

বুধবার (২৯ জুলাই) এ সংক্রান্ত পৃথক পৃথক আদেশে এমনটি জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ পেয়েছেন মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরী। এই সেনা কর্মকর্তাকে প্রেষণে পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দিতে তার চাকরি সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করা হয়েছে। একই সঙ্গে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালকের দায়িত্বে থাকা মেজর জেনারেল সাকিল আহমেদকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। 

মেজর জেনারেল মো. জহিরুল ইসলামকে প্রেষেণে বাংলাদেশে চা বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দিতে তার চাকরি বাণিজ্য মন্ত্রণালয়ের ন্যস্ত করা হয়েছে।

মেজর জেনারেল মিজানুর রহমান শামীমকে প্রেষণে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক নিয়োগ দিতে তার চাকরি জননিরাপত্তা বিভাগে ন্যস্ত করা হয়েছে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করে গত ১৯ জুলাই আদেশ জারি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply